খুলনা, বাংলাদেশ | ৯ কার্তিক, ১৪৩১ | ২৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের দিন ৩ ও ইসি সচিব হেলালুদ্দীন ৪ দিনের রিমান্ড

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. বদরুজ্জামান (৭০) নামে এক বৃদ্ধ নিহত ও মীর জুবায়ের (১৯) নামে অপর এক যুবক আহত হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ উপজেলাধীন কালিগঞ্জ-শ্যামনগর সড়কের খানপুর আনসারের ভাটা সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ বদরুজ্জামান সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রায়পুর গ্রামের খলিলুর রহমানের ছেলে। আহত মীর জুবায়ের একই উপজেলার মৌতলার ঝড়ুখামার গ্রামের নুরুল আলমের ছেলে। তিনি শ্যামনগরের নকিপুর বাজারের একজন গার্মেন্টস ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গার্মেন্টস ব্যবসায়ী মীর জুবায়ের দোকান বন্ধ করে মটরসাইকেলে শ্যামনগরের নকিপুর বাজার থেকে মৌতলার ঝড়ুখামার গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। প্রতিমধ্যে কালিগঞ্জ-শ্যামনগর সড়কের খানপুর আনসারের ভাটার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলের আরোহীরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ বদরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মীর জুবায়েরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন জানান, হাসপাতালে নিয়ে আসার পথে বৃদ্ধ বদরুজ্জামানের মৃত্যু হয়। এছাড়া আরেকজনের অবস্থা আশঙ্কাজনজনক হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফকির তাইজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!